MYTV Live

যুক্তরাষ্ট্রে ওয়ালমার্টের স্টোর বন্দুকধারীর হামলা; নিহত ১০

যুক্তরাষ্ট্রে আবার বন্দুক হামলার ঘটনা ঘটেছে। দেশটির ভার্জিনিয়া অঙ্গরাজ্যের সেসাপেক শহরে বহুজাতিক খুচরা বিক্রেতা প্রতিষ্ঠান ওয়ালমার্টের একটি স্টোরে গোলাগুলির ঘটনায় ১০ জন নিহত হয়েছেন। বন্দুকধারী নিজেও মারা গেছেন।

স্থানীয় সময় মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে।

ঘটনার পর দেশটির পুলিশের পক্ষ থেকে এক টুইট বার্তায় বলা হয়েছে, মঙ্গলবার আচমকাই ওয়ালমার্টের স্টোরে হামলা চালায় ওই ব্যক্তি। পরে হামলাকারীর মৃত্যু হয়। তবে ওই ব্যক্তি আত্মহত্যা করেছে নাকি পুলিশের গুলিতে তার মৃত্যু হয়েছে -তা স্পষ্ট নয়। কী কারণে হামলা, তাও খতিয়ে দেখছেন মার্কিন গোয়েন্দারা।

একজন পুলিশ কর্মকর্তা বলেছেন, ১০ জন নিহত হয়েছেন এবং অনেকে আহত হয়েছেন। গুজব ছড়ানো থেকে জনসাধারণকে বিরত থাকার অনুরোধ জানানো হয়েছে। মৃতদের পরিবারকে সমবেদনা জানিয়েছেন স্থানীয় গভর্নর লুইস লুকাস।

ওয়ালমার্ট জানিয়েছে, তারা এই ঘটনায় স্তব্ধ এবং আইনপ্রণেতাদের সঙ্গে ঘনিষ্ঠভাবে কাজ করছে। ভার্জিনিয়ার স্টেট সিনেটর লুইসি লুকাস জানান, এই হামলায় তার হৃদয় ভেঙে গেছে।

পুলিশ বিভাগের মুখপাত্র লিও কোসিনস্কি এক সংক্ষিপ্ত সংবাদ সম্মেলনে বলেন, অভিযুক্ত বন্দুকধারীকে মঙ্গলবার রাতেই দোকানে মৃত অবস্থায় পাওয়া গেছে। তবে তার নাম প্রকাশ করেনি কর্তৃপক্ষ।

Related Articles

Stay Connected

22,878FansLike
3,587FollowersFollow
20,300SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles