MYTV Live

মহিলা আওয়ামী লীগের সভাপতি চুমকি, সাধারন সম্পাদক শবনম জাহান

আওয়ামী লীগের সহযোগী সংগঠন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন মেহের আফরোজ চুমকি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন শবনম জাহান শিলা।

শনিবার বিকেলে রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের ষষ্ঠ জাতীয় সম্মেলনে নতুন নেতাদের নাম ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এ সময় ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ শাখা মহিলা লীগেরও নতুন নেতা নির্বাচিত করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। উত্তরের সভাপতি হয়েছেন শাহেদা তারেক ও সাধারণ সম্পাদক হাছিনা বারী চৌধুরী।

এদিকে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি পদে পুনর্নির্বাচিত হয়েছেন সাবেরা বেগম, সাধারণ সম্পাদক করা হয়েছে পারুল আক্তারকে।

ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা এবং দলের কেন্দ্রীয় নেতাদের অনুমতিক্রমে এ কমিটি ঘোষণা করা হলো। অচিরেই পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করবেন সভাপতি ও সাধারণ সম্পাদক।

মহিলা আওয়ামী লীগের সম্মেলন ঘিরে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যান ও এর আশপাশের এলাকা উৎসবমুখর হয়ে ওঠে। দল বেঁধে একই রঙের শাড়ি পরে নেতা-কর্মীরা সম্মেলনস্থলে আসেন। নেতা-কর্মীদের পদচারণে এবং বিভিন্ন স্লোগানে মুখর হয়ে ওঠে সম্মেলনস্থল এবং এর আশপাশের এলাকা।

এর আগে ২০১৭ সালের ৪ মার্চ সংগঠনটির সর্বশেষ সম্মেলন হয়।

Related Articles

Stay Connected

22,878FansLike
3,687FollowersFollow
20,500SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles