MYTV Live

দুর্ঘটনার কবলে মিঠুন চক্রবর্তী

পশ্চিমবঙ্গের আসানসোলে সড়ক দুর্ঘটনার কবলে পড়েছেন বলিউড অভিনেতা বিজেপি নেতা মিঠুন চক্রবর্তী। তিনটি গাড়ি পরপর তার গাড়িকে ধাক্কা মারে। ওই তিনটি গাড়ির মধ্যে একটিতে ছিলেন তিনি।

এ ঘটনায় ক্ষতিগ্রস্ত হয়েছে তিনটি গাড়িই। তবে গাড়িতে থাকা কেউ আহত হয়নি বলে জানা গেছে। মিঠুন চক্রবর্তীর গাড়ির সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে।

ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যমের খবরে বলা হয়, বাঁকুড়ায় রাজনৈতিক কর্মসূচি শেষে ফিরছিলেন মিঠুন। নিরাপত্তার কারণে তার গাড়ির সামনে-পেছনে ছিল নিরাপত্তারক্ষীর গাড়ি। প্রথম গাড়িটির সামনে হঠাৎ একটি সাইকেল ঢুকে পড়ে। সেই সাইকেল আরোহীকে বাঁচাতে সামনের গাড়ি হঠাৎ ব্রেক করলে পেছনে থাকা মিঠুনের গাড়ি সেই গাড়িতে ধাক্কা দেয়। মিঠুনের গাড়ির পেছনে থাকা গাড়িটিও ধাক্কা দেয় মিঠুনের গাড়িতে।

সামনের ও পেছনের গাড়ির মধ্যে পড়ে ক্ষতিগ্রস্ত হয়েছে মিঠুনের গাড়ি। এতে গাড়ির সামনের অংশ খুলে পড়ে। পরে ক্ষতিগ্রস্ত গাড়িটি নিয়েই আসানসোলে পৌঁছান মিঠুন।

আগামী বছরের ভোটের জন্য জেলায় জেলায় সফর শুরু করছেন মিঠুন চক্রবর্তী। পুরুলিয়ায় প্রথম শুরু হয় তার সফর। রোববার মিঠুনের সভা বোলপুরে। তার এই সফরে সফর সঙ্গী পশ্চিমবঙ্গের রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার।

Related Articles

Stay Connected

22,878FansLike
3,682FollowersFollow
20,500SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles