MYTV Live

অবশেষে প্রেমের গুঞ্জন নিয়ে মুখ খুললেন কৃতি

বেশ আগে থেকেই গুঞ্জন উড়ছিল, প্রভাসের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী কৃতি স্যানন। কয়েক দিন আগে এই গুঞ্জনের আগুনে ঘি ঢালেন কৃতি নিজেই। যা নিয়ে চলছে ফিসফাস, অবশেষে বিষয়টি নিয়ে মুখ খুললেন এই অভিনেত্রী।

মঙ্গলবার রাতে কৃতি তার ইনস্টাগ্রাম স্টোরিতে একটি পোস্ট দেন। তার চর্চিত প্রেমের গুঞ্জনের আগুনে জল ঢেলে এ অভিনেত্রী লিখেন—‘‘এটা প্রেমও না প্রচারও না। রিয়েলিটি শোয়ে ‘ভেড়িয়া’ (বরুণ) একটু বেশি বন্য হয়ে উঠেছিল; তার মজার আড্ডা এই গুঞ্জন ছড়িয়েছে। কিছু পোর্টাল আমার বিয়ের তারিখ ঘোষণা করার আগে এ গুঞ্জন থামিয়ে দিতে চাই। এই গুঞ্জন সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন।’’

এই প্রেমকাহিনীর সূত্রপাত, রিয়েলিটি শো ‘ঝলক দিখলা জা’র একটি পর্বে। যেখানে ‘ভেড়িয়া’ সিনেমার প্রচারণায় হাজির হন বরুণ ও কৃতি।

করণ জোহর বরুণকে প্রশ্ন করেন, ‘কৃতির নাম এই তালিকায় নেই কেন?’ আর তাতে ‘ভেড়িয়া’ অভিনেতার জবাব, ‘কৃতির নাম এই কারণে তালিকায় নেই কারণ কৃতির নাম…’ অভিনেত্রী প্রাণপণ চেষ্টা করেন আটকানোর। কিন্তু বরুণ বলেই যান, ‘কৃতির নাম আছে কারও হৃদয়ে’!

তারপর করন জোহর ওই ব্যক্তির নাম জানতে চান। বরুণ বলেন, ‘একটা লোক আছে যে এখন মুম্বাইতে নেই, দীপিকার সঙ্গে শুটিং করছে।’

এর আগে গত বছর ভারতীয় একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দেন কৃতি। এ সময় তার কাছে জানতে চাওয়া হয়— কার্তিক আরিয়ান, টাইগার শ্রফ ও প্রভাসের মধ্যে কার সঙ্গে তিনি ফ্লার্ট, ডেট ও কাকে বিয়ে করতে চান? উত্তরে কৃতি জানান, কার্তিকের সঙ্গে ফ্লার্ট, টাইগারের সঙ্গে ডেট ও প্রভাসকে বিয়ে করতে চান তিনি।

Related Articles

Stay Connected

22,878FansLike
3,687FollowersFollow
20,500SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles