MYTV Live

রাঙামাটিতে দুর্বৃত্তদের গুলিতে একজন নিহত

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় দুর্বৃত্তদের গুলিতে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আরও এক মোটরসাইকেল চালক আহত হন।

বুধবার সকাল সাড়ে আটটার দিকে উপজেলার সাজেক ইউনিয়নের মিডপয়েন্ট এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সুখেন চাকমা (২০) সাজেক ইউনিয়নের মিডপয়েন্ট গ্রামের মঙ্গল চাকমার ছেলে। গুলিবিদ্ধ সজীব চাকমা (২১) একই গ্রামের মঙ্গল চান চাকমার ছেলে। তাঁরা দুজনেই ভাড়ায় মোটরসাইকেল চালান।

পুলিশ জানায়, সকাল সাড়ে ৮টার দিকে মিডপয়েন্ট থেকে দাড়িপাড়ার দিকে যাচ্ছিলেন দুই মোটরসাইকেল চালক। মিডপয়েন্ট থেকে দাড়িপাড়ার দিকে আধা কিলোমিটার এগোলে একদল দুর্বৃত্ত মোটরসাইকেল দুটির গতিরোধ করে। পরে এলোপাথাড়ি গুলি করে। এতে মোটরসাইকেল চালক সুখেন চাকমা (২০) ও সজীব চাকমা গুরুতর আহত হন। ঘটনার পর দুর্বৃত্তরা পালিয়ে যায়। আহতদের স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নেওয়ার সময় দাড়িপাড়া এলাকায় পৌঁছালে সুখেন চাকমা মারা যান। এ ঘটনার পর এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

সাজেক ইউনিয়ন পরিষদের সদস্য মোহন লাল চাকমা বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা ভুল করে দুই তরুণের ওপর হামলা করেছে। কারণ, দুজনই নিরীহ এবং কোনো রাজনৈতিক সংগঠনের সঙ্গে জড়িত নন। তাঁরা ভাড়ায় মোটরসাইকেল চালান। এ ঘটনার পর থেকে এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

এদিকে, এই ঘটনার জন্য পাহাড়ের আরেক আঞ্চলিক সংগঠন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টকে (ইউপিডিএফ) দায়ী করেছেন জেএসএস (সন্তু) বাঘাইছড়ি উপজেলার সাংগঠনিক সম্পাদক ত্রিদিপ চাকমা। 

রাঙামাটির অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদা বেগম জানান, একজন নিহত ও আরেকজন আহত হওয়ার খবর শুনেছি। পুলিশ ঘটনাস্থলে দিকে রওনা দিয়েছে। আমরা সংবাদ পাওয়ার পরপরই এলাকায় নজরদারি বাড়িয়েছি।

Related Articles

Stay Connected

22,878FansLike
3,687FollowersFollow
20,500SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles