MYTV Live

ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজে খেলা হচ্ছে না তামিমের

ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গেছেন তামিম ইকবাল। কুঁচকির চোটের কারণে নিয়মিত অধিনায়ককে ছাড়াই খেলতে হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। শুধু ওয়ানডে সিরিজ নয়, টেস্ট সিরিজের প্রথম ম্যাচেও তামিমকে পাওয়া নিয়ে শঙ্কা আছে বলে জানিয়েছে বিসিবির একটি সূত্র।

বুধবার সিরিজের আগে নিজেদের মধ্যে ভাগ হয়ে প্রস্তুতি ম্যাচ খেলার সময় চোটে পড়েন তামিম। চোটের অবস্থা বুঝতে বৃহস্পতিবার তামিমের স্ক্যান করানো হয়। এরপর বিসিবির মেডিকেল বিভাগ থেকে তামিমকে দুই সপ্তাহ বিশ্রাম নিতে বলা হয়েছে বলে জানা গেছে।

এদিকে তামিমের অনুপস্থিতিতে দলের নেতৃত্বে কে আসবেন এ বিষয়ে এখনো কিছুই জানায়নি বিসিবি। তবে ধারণা করা হচ্ছে তামিমের অনুপস্থিতিতে নেতৃত্বে আসতে পারেন সাকিব আল হাসান। পূর্ণ মেয়াদে ওয়ানডে অধিনায়কত্ব পাওয়ার পর এই প্রথম কোনো সিরিজে খেলা হচ্ছে না তামিমের।

তামিমের আগেই চোটে পড়েছেন ওয়ানডে সিরিজের দলে থাকা পেসার তাসকিন আহমেদ। পিঠের পুরোনো চোট ফিরে আসায় ভারতের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথমটি খেলা হচ্ছে না তার। পুরো সিরিজে খেলা নিয়েও শঙ্কা আছে।

তাসকিনের পরিবর্তে  বাংলাদেশ ‘এ’ দল থেকে ডেকে আনা হয়েছে বাঁহাতি পেসার শরীফুল ইসলামকে।

৪ ডিসেম্বর মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে সিরিজের প্রথম ওয়ানডে খেলতে নামবে টাইগাররা। ৭ ডিসেম্বর হবে দ্বিতীয় ওয়ানডে। আর ১০ ডিসেম্বর তৃতীয় ও শেষ ওয়ানডে হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে।

Related Articles

Stay Connected

22,878FansLike
3,682FollowersFollow
20,500SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles