MYTV Live

যশোরে নিয়ন্ত্রণ হারিয়ে কাভার্ডভ্যান ঢুকে যায় হোটেলে; নিহত ৫

যশোরের মনিরামপুরে কাভার্ডভ্যানের চাপায় পিতা-পুত্রসহ পাঁচজন নিহত হয়েছে। শুক্রবার সকালে যশোর-চুকনগর সড়কে মণিরামপুরের বেগারিতলা বাজারে এ দুর্ঘটনা ঘটে।

কাভার্ডভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা ছেড়ে হোটেলের মধ্যে ঢুকে গেলে এই প্রাণহানির ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে দুজন বাবা-ছেলে ও দুজন দাদা-নাতি। অপরজন শ্রমিক। মনিরামপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. মনিরুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- মণিরামপুর উপজেলার টুনিয়াঘরা গ্রামের কৃষক হাবিবুর রহমান পঁচা (৪৮) ও তাঁর ছেলে তাওহিদ হাবিব তাওসি (৬), একই গ্রামের মীরপাড়া এলাকার শামসুর রহমান মীর (৬৮) ও তাঁর পৌত্র (ভাতিজার ছেলে) তৌহিদুল ইসলাম মীর (৩৮) এবং জয়পুর গ্রামের আব্দুল মমিনের ছেলে জিয়ারুল ইসলাম (৩৫)।

স্থানীয়রা জানায়, শুক্রবার সকাল ৮টার দিকে যশোর থেকে সাতক্ষীরাগামী একটি কাভার্ডভ্যান বেগারিতলা বাজারে পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এ সময় কাভার্ডভ্যানটি রাস্তার পাশে হোটেল,  চায়ের দোকানসহ অন্তত দশটি দোকানে আঘাত করে। এতে চায়ের দোকানে ও হোটেলে নাস্তা করতে আসা এবং পথচারী মিলে পাঁচজন নিহত হয়।

ওসি শেখ মো. মনিরুজ্জামান বলেন, ‘নিহতেদর মরদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। যানবাহন চলাচল শুরু হয়েছে।’

Related Articles

Stay Connected

22,878FansLike
3,682FollowersFollow
20,500SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles