MYTV Live

গোলাপবাগ মাঠে সমাবেশের অনুমতি পেল বিএনপি

রাজধানীর গোলাপবাগ মাঠে আগামীকাল শনিবার বিএনপিকে সমাবেশের অনুমতি দিয়েছে পুলিশ। 

শুক্রবার দুপুরে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনারের কার্যালয়ে বিএনপির প্রতিনিধিদল গেলে তাদের সমাবেশের অনুমতির কথা জানায় পুলিশ।

বিএনপির ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক এমরান সালেহ প্রিন্সও এ তথ্য নিশ্চিত করেন। ডিএমপিতে বিএনপির প্রতিনিধিদলে ডা. জাহিদের সঙ্গে ছিলেন বিএনপির আইন বিষয়ক সম্পাদক ব্যারিস্টার কায়সার কামাল।

ডা. জাহিদ বলেন, আমাদের প্রত্যাশা ছিল কমলাপুর স্টেডিয়ামে গণসমাবেশ করবো। সেখানে যেহেতু খেলা চলছে এবং কর্তৃপক্ষ আমাদের বললো অন্য একটা জায়গায় বিবেচনা করতে পারেন। এর পরিপ্রেক্ষিতেই আমরা রাজধানীর গোলাপবাগ মাঠের কথা বলেছি। উনারা (ওনারা) বলেছেন, বিষয়টি লিখিতভাবে উনাদের জানাতে বলেছেন। আমরা লিখিতভাবে দিয়েছি। এরপর উনারা ওই জায়গায় গণসমাবেশ করার জন্য বলেছেন।

নয়াপল্টনে গণসমাবেশ করতে পারলেন না এটা রাজনৈতিক পরাজয় কিনা জানতে চাইলে তিনি বলেন, ১০ ডিসেম্বর গণসমাবেশ হচ্ছে। আমাদের যেটা প্রত্যাশা ছিল যে আমরা কমলাপুর স্টেডিয়ামে করবো। খেলার কারণে সেটা সম্ভব হচ্ছে না।

দলের মহাসচিব ও স্থায়ী কমিটির সদস্য গ্রেফতার হয়েছে কি না এ বিষয়ে বিএনপির এ নেতা বলেন, তাদের গ্রেফতার দেখানো হয়েছে। বিষয়টি পুলিশের দৈনন্দিন কার্যক্রমের অংশ। আমরা আদালতে মোকাবিলা করবো। আইনগতভাবে পদক্ষেপ নেওয়া হবে।

Related Articles

Stay Connected

22,878FansLike
3,682FollowersFollow
20,500SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles