MYTV Live

কাশিমপুর কারাগারে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত দুই কয়েদির মৃত্যু

কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-১ এ যাবজ্জীবন সাজাপ্রাপ্ত দুই কয়েদির মৃত্যু হয়েছে। সোমবার সকালে তারা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় ।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-১ এর সিনিয়র জেল সুপার (অতিরিক্ত দায়িত্ব) মো. আমিরুল ইসলাম।

মারা যাওয়া কয়েদিরা হলেন, কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার মধ্য গোবিন্দপুর গ্রামের মৃত আশ্রফ আলীর ছেলে নূর ইসলাম (৬৯) এবং গাজীপুরের কাপাসিয়া উপজেলার বাসিন্দা তাইজুদ্দিন (৭৬)। 

কারগার সূত্রে জানা যায়, মারা যাওয়া কয়েদিরা যাবজ্জীবন কারাদণ্ডে দন্ডিত ছিলেন। ২০১৯ সালে কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারগার থেকে কাশিমপুর কারাগারে পাঠানো হয় নূর ইসলামকে। এরপর থেকে কাশিমপুর কারাগার-১ এ বন্দি ছিলেন তিনি। তার কয়েদি নম্বর- ৯৩৯০/এ। অপরদিকে কাপাসিয়া থানায় হত্যা মামলায় তাইজুদ্দিন যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ছিলেন। তিনি ২০০৮ সাল থেকে কারাগারে ছিলেন। সোমবার সকালে কারাগারের মধ্যে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তারা। পরে তাদের গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে নেওয়ার পর কর্তৃব্যরত চিকিৎসক দুই জনকেই মৃত ঘোষণা করেন।

কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-১ এর সিনিয়র জেল সুপার (অতিরিক্ত দায়িত্ব) মো. আমিরুল ইসলাম জানান, আইনি প্রক্রিয়া শেষে তাঁদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

Related Articles

Stay Connected

22,878FansLike
3,682FollowersFollow
20,500SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles