MYTV Live

মারাকানা স্টেডিয়ামের ‘হল অব ফেমে’ নাম যুক্ত করতে মেসিকে আমন্ত্রণ জানালো ব্রাজিল

বিশ্বকাপ জয় করে আর্জেন্টিনায় পৌঁছেছে লিওনেল মেসিরা। বিমানবন্দরে লাখো মানুষের ভালোবাসায় সিক্ত হয়েছে দলটি। নিজ দেশে পা রাখার পর থেকেই শুভেচ্ছা, সংবর্ধনায় সিক্ত হচ্ছেন বিশ্বকাপ জয়ের নায়ক লিওনেল মেসি।

এই স্মরণীয় সময়ে মেসি আমন্ত্রণ পেয়েছেন ব্রাজিল থেকেও। চির প্রতিদ্বন্দ্বীদের দেশের বিখ্যাত মারাকানা স্টেডিয়ামের ‘হল অব ফেমে’ মেসির নাম যুক্ত করতে তাকে আমন্ত্রণ জানানো হয়েছে।

মারাকানা স্টেডিয়ামের পরিচালনকারী রিও ডি জেনিরোর প্রাদেশিক ক্রীড়া সুপারইন্টেন্ডেন্স মেসিকে আমন্ত্রণ জানিয়েছেন।

সুপারইন্টেন্ডেন্সের সভাপতি আদ্রিয়ানো সান্তোস মেসির কাছে আমন্ত্রণপত্র পাঠিয়েছেন আর্জেন্টাইন এএফএ’র মাধ্যমে।

আমন্ত্রণপত্রে লেখা হয়েছে, ‘মেসি এরই মধ্যে মাঠ ও মাঠের বাইরে তার গুরুত্ব দেখিয়েছেন। তিনি এমন খেলোয়াড়, যিনি ফুটবলের বহু বছরের ইতিহাসে সর্বোচ্চ অবস্থানে। তাকে মারাকানায় শ্রদ্ধা জানানোর চেয়ে উপযুক্ত কিছুই আর হতে পারে না।’

তিনি আরও বলেন, ‘রিও ডি জেনিরো রাজ্যের ফুটবল সংস্থা তোমাকে আমন্ত্রণ জানাতে পেরে গর্বিত। তুমি মারাকানার হল অব ফেম-এ অংশ নাও। বিশ্ব ফুটবলে তোমার নাম অক্ষয় হয়ে থাকবে মারাকানায় পেলে, গ্যারিঞ্চা, রিভেলিনো, রোনালদোর মত বিস্ময়-নামের সান্নিধ্যে।’

তবে এর আগে গত বছরই মারাকানার স্টেডিয়ামের ‘হল অফ ফেমে’ মেসির উপস্থিতির জন্য তাকে সেখানে যেতে অনুরোধ করা হয়েছিল। কিন্তু সেবার সে ডাকে সাড়া দেননি মেসি।

এর আগে ঐতিহ্যবাহী এই স্টেডিয়ামে রয়েছে কিংবদন্তি পেলে, গ্যারিঞ্চা, রোনালদো নাজারিও, চিলির ইলিয়াস ফিগুয়েরোয়া, সার্বিয়ার ডি পেতকোভিচ, পর্তুগালের ইউসেবিও, উরুগুয়ের সেবাস্তিয়ান আবরেউ, জার্মানির ফ্রাঞ্জ বেকেনবাওয়ারের পদচিহ্ন।

Related Articles

Stay Connected

22,878FansLike
3,682FollowersFollow
20,500SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles