MYTV Live

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় মা-মেয়েসহ ৩ জন নিহত

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় সড়ক দুর্ঘটনায় তিনজন মারা গেছেন। বৃহস্পতিবার সকালে ঢাকা-খুলনা মহাসড়কের আজিমনগর ইউনিয়নের শলিলদিয়া নামক এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের পেছনে প্রাইভেট কার ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ফরিদপুরের ভাঙ্গা উপজেলার আতাদী গ্রামের মোসা. লাবনী (৩৫), তার মেয়ে জয়নব (৩) এবং একই গ্রামের টিটুল শেখের মেয়ে মোসা. সুমাইয়া (২০)।

এ সময় আহত হন- জেলা সদরের কবিরপুর এলাকার জুয়েল শেখ (৩৮), একই জেলার ভাঙ্গার আতাদী এলাকার তানহা (১৪) ও একই গ্রামের তন্না (১৩) এবং তাওহিদা (৭)।

আহতদের চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে অবস্থা গুরুতর হওয়ায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, সকালে পৌনে আটটার দিকে ঢাকা থেকে ভাঙ্গাগামী একটি প্রাইভেটকার একটি ট্রাকের পেছনে সজোরে ধাক্কা দেয়। এতে প্রাইভেটকারটির সামনের অংশ ট্রাকের পেছনে ঢুকে দুমড়ে-মুচড়ে যায়। এসময় ঘটনাস্থলে প্রাইভেটকারের যাত্রী লাবনী আক্তার মারা যান। মারাত্মক আহত অবস্থায় লাবনী আক্তারের মেয়ে জয়নাব ও ভাতিজি সুরাইয়াকে প্রথমে স্থানীয় ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে সুরাইয়ার মৃত্যু হয়। পরে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নিলে জয়নাবও মারা যায়।

ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. মো. আসাদুজ্জামান বলেন, হাসপাতালে আনার পর একজন মারা যান। এ ছাড়া অপর নিহত দুইজনের মধ্যে একজন ঘটনাস্থলে ও অপর একজন ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে মারা যান বলে জেনেছি।

শিবচর হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক আব্দুল্লাহেল বাকী বলেন, এ ঘটনায় ট্রাকটিকে আটক করে হাইওয়ে থানায় এনে রাখা হয়েছে। তবে চালক ও সহকারী পালিয়ে গেছে। নিহত লাবনী বেগমের মরদেহ হাইওয়ে থানায় ও বাকি নিহত দুজনের মরদেহ ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। 

Related Articles

Stay Connected

22,878FansLike
3,682FollowersFollow
20,500SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles