MYTV Live

জানুয়ারিতে দেখা হতে পারে মেসি-রোনালদোর দ্বৈরথ

জানুয়ারিতে সৌদি আরব সফরে আসবে বিশ্বকাপ জয়ী লিওনেল মেসি, বিশ্বকাপের ফাইনাল খেলা কিলিয়ান এমবাপ্পে ও কোয়ার্টার ফাইনালে বিশ্বকাপ যাত্রা শেষ হওয়া নেইমার জুনিয়রকে নিয়ে গড়া ক্লাব পিএসজি। তাদের বিপক্ষে একটি প্রীতি ম্যাচ খেলবে সৌদি ক্লাব আল নাসার ও আল হিলালের সমন্বয়ে গড়া দল। 

শুক্রবার রোনালদোআল নাসেরে যোগ দিয়েছেন। তাই এই ম্যাচে মুখোমুখি হতে পারেন মেসি এবং রোনালদো। ম্যাচটি আগামী ১৯ জানুয়ারি মাঠে গড়বে। তবে মেসি কিংবা রোনালদো ওই ম্যাচে খেলবেন কিনা তা অবশ্য এখনও নিশ্চিত নয়।

এর আগে লা লিগায় মেসি-রোনালদোর মুখোমুখি হওয়া ছিল নিয়মিত ব্যাপার। এরপর জুভেন্টাসের রোনালদো বার্সার মেসির মুখোমুখি হয়েছে। কিন্তু পরে রোনালদো রিয়েল মাদ্রিদ ছেড়ে ইতালির ক্লাব জুভেন্টাস এবং মেসি বার্সেলোনা ছেড়ে পিএসজি-তে গেলে, তাদের দ্বৈরথ আর দেখা যায়নি। এবার এই ম্যাচে দুই তারকা খেললে আবারও দেখা যাবে রোনালদো-মেসি দ্বৈরথ।

এদিকে সৌদির সাংবাদিক আশরাফ বিন আয়াদ ম্যাচটি সম্পর্কে বলেন, ম্যাচটি মূলত ২০২২ সালের শুরু বা জানুয়ারিতে হওয়ার কথা ছিল। কিন্তু করোনার কারণে তা গত বছর আয়োজন করা সম্ভব হয়নি। এবার ম্যাচটি আয়োজনের সম্ভাব্য তারিখ ঘোষণা করা হয়েছে। তবে ফ্রান্স ও সৌদি ক্লাবের মুখোমুখি হওয়া ও মেসি-রোনালদোর ম্যাচটি খেলার বিষয়টি এখনও চূড়ান্ত নয়।

Related Articles

Stay Connected

22,878FansLike
3,682FollowersFollow
20,500SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles