MYTV Live

নাটোরে যৌন হয়রানি ও ধর্ষণ চেষ্টার অভিযোগে কম্পিউটার প্রশিক্ষণ সেন্টারের পরিচালক গ্রেফতার

নাটোরে এক স্কুলছাত্রীকে যৌন হয়রানি ও ধর্ষণ চেষ্টার অভিযোগে সাজ্জাদুর রহমান সাকিব (২৬) নামে একজনকে আটক করেছে পুলিশ।

সোমবার রাত ৮টার দিকে শহরের শেখ কামাল আইটি ট্রেনিং অ্যান্ড ইনকিউবেশন সেন্টার থেকে তাকে আটক করা হয়। 

এর আগে সোমবার সন্ধ্যায় ওই প্রশিক্ষণার্থীর বাবা বাদী হয়ে সাজ্জাদুরের বিরুদ্ধে লিখিত অভিযোগ দেন। মঙ্গলবার সকালে অভিযোগটি মামলা হিসেবে রেকর্ড হলে সাজ্জাদুরকে গ্রেপ্তার দেখানো হয়।

আটক সাকিব শেখ কামাল আইটি ট্রেনিং ইনকিউবিশন সেন্টারের দ্বিতীয় তলায় অবস্থিত অর্কিড আইসিটি ওয়ার্ল্ডের পরিচালক ও শহরের আমজাদ হোসেন ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, ১০ দিন আগে অর্কিড আইসিটি ওয়ার্ল্ডে কম্পিউটার প্রশিক্ষণের জন্য ভর্তি হন নাটোর শহরের একটি স্কুলের দশম শ্রেণির ওই ছাত্রী। গত বৃহস্পতিবার অভিযুক্ত সাকিব ওই শিক্ষার্থীকে কল করে জানান, শনিবার সকাল ৮টা থেকে প্রশিক্ষণ শুরু হবে। সে অনুযায়ী ওই শিক্ষার্থী শনিবার সকালে প্রশিক্ষণ সেন্টারে যান। এসময় অন্য কোনো শিক্ষার্থী না থাকার সুযোগে সাকিব ভুক্তভোগীর স্পর্শকাতর স্থানে হাত দেন। এসময় তিনি মুখে জ্বলন্ত সিগারেট ঢুকিয়ে ধর্ষণেরও চেষ্টা চালান। দীর্ঘসময় ওই ছাত্রীর সঙ্গে ধস্তাধস্তির ঘটনা ঘটে। পরে অন্য শিক্ষার্থীরা প্রশিক্ষণের জন্য এলে ভুক্তভোগীকে ছেড়ে দেন সাকিব।

ভয় ও লজ্জায় ওই প্রশিক্ষণার্থী তাৎক্ষণিকভাবে ঘটনাটি তার পরিবারের সদস্যদের কাছে গোপন করে। তবে গতকাল সকালে সে বিষয়টি তার পরিবারকে জানায়।

পরে সন্ধ্যায় ওই প্রশিক্ষণার্থীর পরিবারের সদস্যরা ট্রেনিং সেন্টারে গেলে সাজ্জাদুরের সঙ্গে তাঁদের ধস্তাধস্তির ঘটনা ঘটে। এ সময় প্রতিষ্ঠানের সহকারী প্রোগ্রামার শরিফুল ইসলাম সদর থানায় ফোন করে সহযোগিতা চান। পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিস্তারিত জানার পর রাত আটটার দিকে সাজ্জাদুরকে আটক করে থানায় নিয়ে আসে। পরে ওই প্রশিক্ষণার্থীর বাবা লিখিত অভিযোগ দেন।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ জানান, যৌন হয়রানির অভিযোগে সাজ্জাদুর রহমান সাকিব নামে একজনকে আটক করা হয়েছে। সেখানকার সিসিটিভির ফুটেজ বিশ্লেষণ করা হচ্ছে। ভুক্তভোগীর জবানবন্দি নেওয়া হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান তিনি।

Related Articles

Stay Connected

22,878FansLike
3,687FollowersFollow
20,500SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles