MYTV Live

দুই দিনের সফরে শুক্রবার গোপালগঞ্জ যাচ্ছেন প্রধানমন্ত্রী; উদ্বোধন করবেন ২৮টি প্রকল্প

দশম বারের মতো আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হয়ে দুই দিনের সফরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শুক্রবার সকালে ঢাকা থেকে সড়ক পথে প্রধানমন্ত্রী গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা দেবেন বলে জানা গেছে।

টুঙ্গিপাড়া পৌঁছে প্রধানমন্ত্রী হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানাবেন। পরে তিনি পবিত্র ফাতিহা পাঠ করে বঙ্গবন্ধু ও ৭৫ এর ১৫ আগস্টের শহীদদের রূহের মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাতে অংশ নেবেন।

পরদিন শনিবার সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আওয়ামী লীগ প্রধান হিসেবে নব নির্বাচিত আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির নেতা কর্মীদের সঙ্গে নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানাবেন। পরে তিনি বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের রূহের মাগফিরাত কামনায় ফাতিহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেবেন।

এরপর টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির প্রথম বর্ধিত সভা অনুষ্ঠিত হবে। ওই সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সভাপতিত্ব করবেন।

সভা শেষে প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যমে গোপালগঞ্জ সদর, টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া উপজেলার ২৮টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করবেন। প্রায় শত কোটি টাকা ব্যয়ে ২৮টি প্রকল্পের মধ্যে ১৯টি প্রকল্প বাস্তবায়ন করেছে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি)। বাকি ৯টি প্রকল্প শিক্ষা ও গণপূর্ত বিভাগ এবং টুঙ্গিপাড়া পৌরসভা বাস্তবায়ন করেছে। এসব উন্নয়ন প্রকল্প উদ্বোধনের ফলে জেলার আর্থ সামাজিক ব্যাপক উন্নয়ন ঘটবে।

টুঙ্গিপাড়া পৌরসভা মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল এ তথ্য নিশ্চিত করেছেন।

Related Articles

Stay Connected

22,878FansLike
3,878FollowersFollow
21,200SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles