MYTV Live

গাইবান্ধায় বালুবাহী ট্রাকের চাপায় অটোরিকশার দুই যাত্রী নিহত

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় বালুবাহী ট্রাকের চাপায় এক নারীসহ অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন।

সোমবার সকাল সাড়ে ১০টায় গোবিন্দগঞ্জ-মহিমাগঞ্জ সড়কের সোনারপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, অটোরিকশার যাত্রী উপজেলার শিবপুর ইউনিয়নের উত্তর শোলাগাড়ী গ্রামের আবু বক্কর সিদ্দিকের স্ত্রী দুলালী বেগম (৬৫) এবং রাখালবুরুজ ইউনিয়নের পলাশবাড়ী গ্রামের গোলাম মোস্তফার ছেলে ও গোবিন্দগঞ্জের সাফিয়া খাতুন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক রশিদুল ইসলাম রুবেল (৪০)।

আহতরা হলেন, গোবিন্দগঞ্জে মালঞ্চা গ্রামের লাল মিয়া, পচারিয়া গ্রামের আফজাল হোসেন, হাবিবপুর গ্রামের এনামুল হক, খিরিবাড়ী গ্রামের মানিক মিয়া ও কলাকাটা হামচাপুর গ্রামের শাহআলম।

গোবিন্দগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, গোবিন্দগঞ্জ পৌর এলাকার সোনারপাড়া এলাকায় একটি বালুবাহী ট্রাক ব্যাটারিচালিত অটোরিকশাকে চাপা দেয়। এতে অটোরিকশার চালকসহ সাতজন আহত হন। তাদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুলালীকে মৃত ঘোষণা করেন। এছাড়া অবস্থা গুরুতর হওয়ায় বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক রশিদুল ইসলাম রুবেলকে মৃত ঘোষণা করেন।

পরিদর্শক বুলবুল আরও বলেন, পুলিশ ট্রাকটি জব্দ করলেও চালক এবং হেলপার পালিয়ে গেছে।

Related Articles

Stay Connected

22,878FansLike
3,682FollowersFollow
20,500SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles