MYTV Live

ওয়েব সিরিজে মিম

বিদ্যা সিনহা মিমের সময়টা ভালোই কাটছে। অভিনয় ও ব্যক্তিগত জীবন নিয়ে ভালো আছেন। গত বছর মুক্তি পাওয়া তার অভিনীত ‘পরাণ’ ও ‘দামাল’ সিনেমা দুটি দর্শকমহলে প্রশংসা কুড়িয়েছে। সিনেমা দুটির সফলতার পর পশ্চিম বাংলার জনপ্রিয় অভিনেতা জিতের সঙ্গে কাজ করছেন ‘মানুষ’ সিনেমায়। এর মধ্যেই জানা গেল প্রথমবারের মতো ওয়েব সিরিজে কাজ করতে যাচ্ছেন মিম। নাম চূড়ান্ত না হওয়া এই সিরিজটি তৈরি হবে ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ের জন্য। বানাবেন সানী সানোয়ার।

নতুন এই ওয়েব সিরিজের বিষয়ে মিম বলেন, ‘প্রথমবারের মতো ওয়েব সিরিজে কাজ করছি। ভালো গল্প, আর চরিত্রটাও দারুণ! অবশ্যই ভালো লাগছে। কিন্তু এ বিষয়ে এখনই বিস্তারিত বলা আমার জন্য বারণ। প্রযোজনা প্রতিষ্ঠান থেকেই জানানো হবে সব। তবে হইচই-এর গল্প বলার ধরন আমার ভালো লাগে। প্ল্যাটফর্মটির সঙ্গে যুক্ত হয়ে কাজ করলে ভালো কিছুই হবে মনে করছি।’

ওয়েব সিরিজটি নিয়ে নির্মাতা সানি জানান, এই বিষয়ে হইচই থেকে আনুষ্ঠানিকভাবে জানানো হবে। ওয়েব সিরিজটিতে বিদ্যা সিনহা মিমের সঙ্গে দেখা যাবে এফ এস নাঈম ও সুমিত সেন গুপ্তকে।

নতুন বছর ও বিবাহবার্ষিকী উদ্‌যাপন করতে দুবাই গিয়েছিলেন মিম। সেখানে স্বামী সনি পোদ্দারের সঙ্গে দারুণ সময় কাটিয়েছেন। তার ফেসবুক ঘুরে এলেই সেই আঁচ পাওয়া যায়।

দুবাই থেকে ফিরেই মিম ছুটে গেছেন কলকাতায়। অংশ নিয়েছেন ‘মানুষ’ সিনেমার দ্বিতীয় লটের শুটিংয়ে। মানুষ সিনেমাটি কলকাতার হলেও বানাচ্ছেন বাংলাদেশের সঞ্জয় সমাদ্দর। সিনেমাটি নিয়ে মিম বলেন, ‘এ সিনেমায় মন্দিরা নামে একজন পুলিশ কর্মকর্তার চরিত্রে অভিনয় করছি। এতে আমার সহশিল্পী জিৎ দাদা। বেশ কয়েক বছর বিরতি শেষে আবারও তাঁর সঙ্গে নতুন সিনেমায় কাজ করছি। সিনেমাটির গল্প, আমার চরিত্র—সবই এককথায় দুর্দান্ত।’

Related Articles

Stay Connected

22,878FansLike
3,687FollowersFollow
20,500SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles