MYTV Live

‘কেজিএফ-২’কে ছাড়াল ‘পাঠান’!

টানা ৫ বছর পর আবারও বড় পর্দায় হাজির হচ্ছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। আসছে ২৫ জানুয়ারি মুক্তি পাচ্ছে তার নতুন সিনেমা ‘পাঠান’। সিনেমাটি নিয়ে শাহরুখ ভক্তদের রয়েছে তুমুল আগ্রহ। এরইমধ্যে সিনেমাটির অগ্রিম বুকিং শুরু হয়েছে। আর তাতেই যশের ‘কেজিএফ ২’-কে হারাল শাহরুখের ‘পাঠান’। মুক্তির আগেই জার্মানিতে ১ কোটি ৩২ লাখ রুপির বেশি ব্যবসা করে ফেলেছে ‘পাঠান’।

অস্ট্রেলিয়া, যুক্তরাষ্ট্র ও সংযুক্ত আরব আমিরাতেও দারুণ ব্যবসা করছে ‘পাঠান।’ আরব আমিরাতের দুবাইতে বিক্রি হয়েছে সাড়ে তিন হাজারের বেশি অগ্রিম টিকেট। অর্থাৎ দুবাইতে ইতোমধ্যেই ৫০ হাজার ডলারের বেশি ব্যবসা করেছে ‘পাঠান’। অস্ট্রেলিয়াতেও তিন হাজারের বেশি অগ্রিম টিকেট বিক্রি হয়েছে।  অগ্রিম টিকেট বিক্রি করে জার্মানিতে ‘কেজিএফ ২’ ব্যবসা করেছিল ১ কোটি ২০ লাখের কাছাকাছি।

১৬ জানুয়ারি, দিল্লি হাইকোর্ট সিনেমাটির প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মকে জানিয়েছে, এই সিনেমার ওটিটি মুক্তির জন্য মানতে হবে বিশেষ গাইডলাইন। যোগ করতে হবে সাবটাইটেল। দৃষ্টিশক্তিহীন দর্শকের জন্য হিন্দিতে অডিও বিবৃতি রাখাও জরুরি বলে নির্দেশ দিয়েছেন আদালত। সেই সব বদল করে আবারও সেন্সর বোর্ডে জমা দিতে হবে।

উল্লেখ্য, পাঠান নির্মাণ করেছেন সিদ্ধার্থ আনন্দ। এতে শাহরুখ খানের সঙ্গে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম। অতিথি চরিত্রে হাজির হবেন সালমান খান।

Related Articles

Stay Connected

22,878FansLike
3,682FollowersFollow
20,500SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles