MYTV Live

সড়কে নিভে গেল ৫ প্রাণ

ট্রাকের সঙ্গে অ্যাম্বুলেন্সের সংঘর্ষে শরীয়তপুরের জাজিরা এলাকায় একই পরিবারের ৫ জন ও চালক নিহত হয়েছেন। ১৭ জানুয়ারি, ভোর সাড়ে ৪টার দিকে উপজেলার নওডোবা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পটুয়াখালীর দশমিনা এলাকার রাজ্জাক মল্লিকের ছেলে ফজলে রাব্বি (২৮), বরিশাল নগরীর কলেজ এভিনিউয়ের লতিফ মল্লিকের স্ত্রী জাহানারা বেগম (৫৫), তার মেয়ে লুৎফুন্নাহার লিমা (৩০), দৈনিক নবচেতনা পত্রিকার বরিশাল ব্যুরো প্রধান মাসুদ রানা, হিরা মৃধা, অ্যাম্বুলেন্স চালক রবিউল ইসলাম (২৬)। রাব্বি বরিশালে বেলব্যান ফিজিওথেরাপি সেন্টারে চাকরি করতেন। 

ঘটনাটি নিশ্চিত করে বেলভিউ ডায়াগনস্টিক প্রাইভেট লিমিটেডের পরিচালক জাকিরুল মুমিন বলেন, রোববার রাত ১১টায় বেলব্যান ফিজিওথেরাপির কাজ শেষ করে ছুটি নিয়ে যায় রাব্বি। মঙ্গলবার সকালে শুনতে পেলাম সে পরিবারের পাঁচজনসহ মারা গেছেন। আমাদের জানিয়েছিল তার দুলাভাই অসুস্থ তাই অ্যাম্বুলেন্সে করে ঢাকায় যাবে। সেই যাত্রাই তার শেষ যাত্রা হলো।

ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, ভোরে ঢাকাগামী একটি এলপি গ্যাসবোঝাই ট্রাকের পেছনে নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা দেয় একটি অ্যাম্বুলেন্স। এতে অ্যাম্বুলেন্সে থাকা ৬ জন ঘটনাস্থলেই নিহত হন। 

উপ-পরিচালক মো. সেলিম মিয়া বলেন, অ্যাম্বুলেন্সে থাকা ৬ জন ঘটনাস্থলেই নিহত হয়েছেন। অ্যাম্বুলেন্সটি বরিশাল থেকে রোগী ও স্বজনদের নিয়ে ঢাকার দিকে যাচ্ছিল। মরদেহ জাজিরা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে।

Related Articles

Stay Connected

22,878FansLike
3,687FollowersFollow
20,500SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles