MYTV Live

জোশ চলছে পরীমনির সংসার

বছরের শুরুতে বিচ্ছেদের সুর বেজে উঠেছিল রাজ-পরীর সংসারে। উভয় পক্ষ থেকেই জানানো হয়েছিল, সম্পর্ক জোড়া লাগার আর কোনো সম্ভাবনা নেই। সপ্তাহখানেক টানাপোড়েন চলার পর জানান, একসঙ্গেই আছেন তাঁরা। তারপর দুজনকে একসঙ্গে কোথাও দেখা যায়নি। প্রকাশ্যে একসঙ্গে দেখা না যাওয়ায় অনেকের মনে জল্পনা ছিল, আদৌ কি তাঁদের সম্পর্ক জোড়া লেগেছে? জল্পনাকল্পনার মধ্যেই গতকাল শনিবার দুপুরে একসঙ্গে দেখা দিলেন তাঁরা। সন্তান রাজ্যকে সঙ্গে নিয়ে একটি অনুষ্ঠানে যোগ দেন পরীমনি ও শরীফুল রাজ।

মূল অনুষ্ঠান শুরুর আগে পরীমনি ও রাজের কাছে জানতে চাওয়া হয়, সংসার কেমন চলছে? প্রশ্ন শুনেই রাজের সেই স্বভাবসুলভ হাসি। উত্তর দিতেও সময় নিলেন না, ‘খুবই ভালো, ফ্যান্টাস্টিক, জোশ যাচ্ছে আমাদের সংসার।

কথায় কথায় রাজ বললেন, ‘সংসারজীবনে ঝুটঝামেলা থাকেই। এটি প্রায় সব সংসারেই হয়। আমি মনে করি, দাম্পত্য জীবনে একটু মান-অভিমান থাকলে ভালোবাসার গভীরতা বাড়ে। আমাদেরও বেড়েছে, হা হা হা…।’ পাশে বসে রাজের কথা শুনে হাসছিলেন পরীমনি। রাজ্য তখন আরেকজনের কোলে গভীর ঘুমে।

পরীমনি বলছিলেন, ‘বেশ কিছুদিন ধরে রাজ্যের আচরণে পরিবর্তন এসেছে। সারা রাত না ঘুমিয়ে ভোরবেলায় ঘুমায়। সারা রাত আমাকে জেগে থাকতে হয়। শুক্রবার রাতে সারা রাত ঘুমাইনি, ছেলেকে সময় দিয়েছি। রাজ সারা রাত আরামে ঘুমিয়েছে। খুব স্বার্থপর রাজ, আমাকে রেখে সারা রাত ঘুমাল সে। হা হা হা…।’

Related Articles

Stay Connected

22,878FansLike
3,687FollowersFollow
20,500SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles