MYTV Live

গ্রেপ্তার এড়াতে ‘মাদকসম্রাজ্ঞীর’ বিষপান!

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় গ্রেপ্তার এড়াতে পুলিশের সামনে বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছেন মৌসুমি আক্তার (২৫) নামের এক নারী। ২৩জানুয়ারি, সোমবার সন্ধ্যায় উপজেলার নূরপুর এলাকায় এই ঘটনা ঘটে। ওই নারী এখন ঢাকায় চিকিৎসাধীন রয়েছে।

পুলিশ জানিয়েছে, আখাউড়া থানা-পুলিশের একটি টহল দল সোমবার বিকেলে পৌরশহরের কলেজপাড়া এলাকার বাসিন্দা শহিদ চৌধুরী নামের এক ব্যক্তির সবজি খেত থেকে পরিত্যক্ত অবস্থায় ২০ কেজি গাঁজা উদ্ধার করে। ওই গাঁজা মৌসুমির বলে পুলিশ জানতে পারে।

গাঁজা উদ্ধারের ঘটনায় সন্ধ্যায় আখাউড়া থানার মহিলা পুলিশ সদস্যসহ কয়েকজন পুলিশ মৌসুমির বাড়িতে অভিযান চালান। এ সময় তাঁর ঘরে তল্লাশি চালানোর একপর্যায়ে মৌসুমির নামে মাদক মামলা আছে উল্লেখ করে থানায় যেতে বলা হয়।

এ নিয়ে মৌসুমির সঙ্গে পুলিশের বাদানুবাদ হয়। একপর্যায়ে মৌসুমি পুলিশকে বলেন, ‘আপনারা বসেন, আমি বোরকা পরে আসছি।’ এই বলে ঘরে থাকা বিষ পান করেন তিনি। এ সময় পুলিশ গুরুতর অবস্থায় তাঁকে প্রথমে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়। পরে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে রাতেই তাঁকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুল ইসলাম বলেন, মৌসুমি এলাকার মাদকসম্রাজ্ঞী। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার বিকেলে তার কাছে থাকা ২০ কেজি গাঁজা জব্দ করা হয়। এ ঘটনায় তাঁর বাড়িতে অভিযান চালানো হলে গ্রেপ্তার এড়াতে তিনি বিষপান করেন। তার বিরুদ্ধে থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

Related Articles

Stay Connected

22,878FansLike
3,682FollowersFollow
20,500SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles