MYTV Live

প্রথমবারের মতো ৪১ বছর বয়সে মা হলেন প্যারিস

ক্যারিয়ারে নানা উত্থান-পতনের মধ্য দিয়ে গিয়েছেন প্যারিস হিলটন। ৪০তম জন্মদিনে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছিলেন, এবার মা হতে চান তিনি। অবশেষে তাঁর সেই স্বপ্ন পূরণ হয়েছে। আজ সকালে মা হওয়ার খবর জানিয়েছেন এই টিভি তারকা।

নিজের ইনস্টাগ্রামে মা হওয়ার খবর জানিয়ে প্যারিস লিখেছেন, ‘তুমি এর মধ্যেই ভালোবাসায় ডুবে আছ, যা ভাষায় প্রকাশ করা যায় না।’ সঙ্গে দিয়েছেন সন্তানের আঙুল ধরে থাকা একটি ছবি। স্বভাবতই তাঁর পোস্টটিতে ব্যাপক প্রতিক্রিয়া দেখিয়েছেন ভক্তরা। প্রতিক্রিয়া জানিয়েছেন অনেক তারকা। অভিনন্দন জানিয়ে গায়িকা ডেমি লোভাটো লিখেছেন, ‘অভিনন্দন বোন’।

এর আগেই প্যারিস জানিয়েছেন, পুত্রসন্তানের মা হতে চলেছেন তিনি। মার্কিন সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, সারোগেসি পদ্ধতিতে মা হয়েছেন প্যারিস। মা হওয়ার আগে পিপলডটকমকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, ‘মা হওয়া ছিল আমার সব সময়ের স্বপ্ন। আমি খুবই আনন্দিত যে আমি ও কার্টার একে অন্যকে খুঁজে পেয়েছি।’

গত বছরের ডিসেম্বরে প্রথমবারের মতো প্যারিস হিলটন জানান, তিনি সারোগেসি পদ্ধতিতে মা হতে চলেছেন। তিনি আরও জানিয়েছেন, তিনি ও কার্টার কোভিডের মধ্যেই এই প্রক্রিয়া শুরু করেছেন।

Related Articles

Stay Connected

22,878FansLike
3,687FollowersFollow
20,500SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles